| |
               

মূল পাতা রাজনীতি ‘খতমে নবুওয়ত আন্দোলনে শরীক থাকা সকলের ঈমানের দাবি’


‘খতমে নবুওয়ত আন্দোলনে শরীক থাকা সকলের ঈমানের দাবি’


রহমত ডেস্ক     28 April, 2022     08:26 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রধান আমীরে শরীয়ত ও আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের সিনিয়র সহ সভাপতি আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, সারাবিশ্বে শীর্ষ উলামায়ে কেরামগণের সর্বসম্মতিক্রমে ফতোয়া হলো, কাদিয়ানীরা কাফের। বিশ্বের অন্যান্য মুসলিম রাষ্ট্রে ইতিমধ্যে সরকারিভাবে কাদিয়ানিদেরকে কাফের ঘোষণা করা হলেও বাংলাদেশে এখনো সরকারিভাবে কাফের ঘোষণা করা হয়নি। যা অত্যান্ত দুঃখজনক। খতমে নবুয়ত আন্দোলনে শরীক থাকা সকলের ঈমানের দাবি। আমরা আমাদের সাধ্যমতো খতমে নবুওয়ত আন্দোলনে শরীক থাকার চেষ্টা করি। অন্যান্য সংখ্যালঘু সম্প্রদায়ের মতো কাদিয়ানারা অমুসলিম পরিচয়ে বাংলাদেশে থাকুক এতে মুসলমানদের কোন আপত্তি নেই। কিন্তু কাদিয়ানিরা নিজেদের মুসলমান দাবি করে সরলমনা মুসলমানদের ধোকা দিয়ে ঈমান হরণ করা বরদাশত করা হবে না। 

আজ (২৮ এপ্রিল) বৃহস্পতিবার রাজধানীর কামরাঙ্গীরচর নূরিয়া জামিয়ায় আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ ঢাকা মহানগর ৪ নং জোনের আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

৪নং জোনের সভাপতি মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীর সভাপতিত্বে ও মাওলানা মুজিবুর রহমান হামিদীর সঞ্চালনায় ইফতার মাহফিলে বক্তব্য রাখেন, জামিয়া নূরিয়া ইসলামিয়ার শায়খুল হাদিস মাওলানা শেখ আজিমুদ্দীন, মুহাদ্দিস মাওলানা ইলিয়াস মাদারীপুরী, মাওলানা আবু ইউসুফ, মুফতি আখতারুজ্জামান আশরাফী, মাওলানা বেলায়েত হোসাইন আল ফিরোজী, মুফতি হাবিবুর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা আবুল হাসান কাসেমী, মুফতি কারী সিদ্দিকুর রহমান ও মাওলানা জাফরুল্লাহ মাহবুব প্রমুখ।